Saturday, April 21, 2012

ভাবীর ভোদা রসে ভরিয়ে দিলাম


আমার নাম রুবেল. আমার বয়স ১৭-১৮ হবে. আমি আমার জীবনের একটা সত্য চোদা-চোদীর ঘটনা বলবো. আমি হয়তো গুছিয়ে লিখতে পারবো না কিন্তু আপনাদের ভালো লাগবে আশা করি.

আমি তখন ইন্টার ২য় বছরের ছাত্র. তখন আমার বড় ভাই সোহেলের বিয়ে হয়. বিয়ের ২ মাস পরের ঘটনা. একদিন আমি আর ভাবী  ২ জনই ভর দুপুরে লুডু খেলছিলাম. খেলতে খেলতে ভাবীর শাড়ির অচল সরে গেলে পাশ থেকে লক্ষ্য করলাম ভাবীর অতি চমত্কার নাভী. আমি তো চোখের পলক সরাতে পারছিলাম না. তারপর ভাবী যখন বললো রুবেল এখন তোমার চালনা. তখন আমি বাস্তবে ফিরে আসলাম. এই দিকে আমার বাড়ার অবস্থা কিন্তু খারাপ হয়ে গেছে. সে শুধু লাফাছে. যেমন তেমন খেলা আমার লক্ষ্য তখন ভাবীর নাভী এবং তার ৩৬ সাইজের সুডৌল খাড়া খাড়া দুদ . আমি খুভ টেকনিকে দেখেই চললাম আর ভাবী মনোযোগ দিয়ে খেলছে. হটাত লুডুর গুটি ভাবীর হাত থেকে নিতে গিয়ে আমার হাত ভাবীর দুদে লেগে যাওয়ায় ভাবী যেন বিদুতের মতো চমকে উঠল এবং আমার দিকে বাকা চোখে তাকালো. আমি যে ইচ্ছা করেই দুদে হাত লাগিয়েছি ভাবী হয়তো সেটা বুঝে গেছে. আমি ভাবিকে বললাম ...
আমি : ভাবী তুমি কিছু মনে করলে নাকি !
(ভাবী না বুঝার ভান করে বলল)
ভাবী : কি ?
আমি : আমি ইচ্ছা করে আসলে তোমার ওখানে লাগাই নি 
ভাবী : আরে না আমি কিছু মনে করিনি |

আমি এবং ভাবী 


এই দিকে আমার ছোট ভাই খাড়া হয়ে আছে | আমার আর খেলতে ভালো লাগছিল না | আমি লঙ্গি পরেছিলাম তো খুভ সহজেই বুঝা যাচ্ছিল আমার বাড়া শুধু টন টন করে লাফাছে | আমি খেয়াল করে দেখলাম ভাবী আমার বাড়ার দিকে আড় চোকে তাকাল তখন আমি ইচ্ছা করেই বাড়া টাকে বার বার টোনাস টোনাস করে উঠা নামা করছি | ভাবিকে দেখলাম লজ্জায় লাল হয়ে গেছে আমার চোখের দিকে আর তাকায় না |

এইদিকে আমি সয্য করতে না পেরে ভাবীকে বললাম ভাবী আমি বাথরুম থেকে আসি | ভাবী বলল আচ্ছা যাও আমি তোমার জন্য wait করছি |
তখন আমি বাথরুম এ গিয়ে ভাবীর নাভির আর দুদের কথা মনে করে হাত মারতে শুরু করলাম | প্রায় ১৫ মিনিট পর বের হয়ে আসতেই দেখি যে খাটে বসে খেলছিলাম সেখানেই ভাবী ঘুমিয়ে পরেছে | কিন্তু মজার বেপার হলো কাছে গিয়ে দেখি ভাবীর বুকে শাড়ি নেই | ফ্যান এর বাতাসে শাড়ি বুক এবং নাভির উপর থেকে সরে গেছে | ভাবীর বয়স ছিল ২৪ |  ভাবীর উন্মুক্ত গর্ত নাভী দেখে আমার বাড়া আবার চোরাম করে লাফিয়ে উঠল | মনে হচ্ছিল এখনি নাভী তে জিব্বা দিয়ে চেটে লাল করে ফেলি  | নিশাস নেওয়ার সাথে সাথে দুদ আর নাভী যেনো উঠা নামা খেলা শুরু করেছে | আমি থামতে না পেরে পৃথিবীর সব কিছু ভুলে ওখানেই ভাবীর নাভী দেখে হাত মারতে শুরু করলাম | হাত মারতে মারতে আমার যখন মাল আওউট হলো, মাল পড়তে পর একবারে ভাবীর পেটের উপর পড়ল | তখন ভাবী জেগে উঠল | দেখল আমার মাল ভাবীর নাভির উপর আর আমি বাড়া ধরে দাড়িয়ে আছি | আমি চমকে উঠেই মার দৌড় | এক দৌড়ে আমার ঘরে | আমি ভয়ে কাপতে শুরু করলাম | এখন যদি ভাবী ভাইকে বলে দেয় তাহলে আমাকে বাড়ি ছাড়া করবে | মনে হল  আমর পিছনে কে যেন আসলো , ঘুরে দেখি ভাবী | আমি ভয় এবং লজ্জায় মাথা নিচু করে আছি | ভাবী আমাকে বলল এটা তুমি কি করেছ ! আমি বললাম ভাবী আমার ভুল হয়ে গেছে আমাকে মাফ করে দাও আর জীবনেও এই রকম ভুল হবে না | বলেই আমি কাদতে শুরু করলাম | ভাবী বলল আচ্ছা ঠিক আছে কাদতে হবে না | এখন যা বলি তা মনোযোগ দিয়ে শোনো, চোখ মুছে আমার ঘরে এসো শাস্তি হিসাবে আমার কিছু কাজ করে দিতে হবে নাহলে আমি তোমার ভাইকে সব বলে দিবো | বলেই ভাবী তার ঘরে চলে গেলো | আমি মিনিট ৫ পর গিয়ে দেখি ভাবী তার খাটে শুয়ে আছে | আমাকে ঘরে ডুকতে দেখেই বলল আজ তোমাকে অনেক খাটিয়ে নিবো দাড়াও | ভাবী আমাকে বলল ওখানে অলিভ অয়েল আছে নিয়ে আসো | তোমার ভাইকে দিয়ে যেটা করানো যায় না আমি সেটা আজ তোমাকে দিয়ে করাব | কাছে আসো | তুমি আমাকে আজ তেল মালিশ করে দিবে | আমার সমস্ত শরীর তেল দিয়ে ভালো করে মালিশ করে দিবে | আমি তো সুনে চমকে উঠলাম এটা আবার কোন ধরনের শাস্তি !! আমি আনন্দে নেচে উঠলাম | ভাবী তার শাড়ি টা খুলে বিছানার একদিকে রেখে দিল আর বলল শুরু করো | আমি প্রথমে তার গর্ত নাভী থেকে শুরু করলাম তেল মালিশ করতে | পুরো পেট এত সুন্দর করে মালিশ করতে শুরু করলাম যে ভাবী আনন্দে চোখ বুজে ঠোট কামড়ে কামড়ে একাকার হয়ে যাচ্ছে | এইদিকে আমার ৬ ইঞ্চি বাড়া তরাস করে লাফিয়ে লাফিয়ে উঠছে | ভাবী বলল এই বার আমার ব্লাউস টা খুলে ফেলো | আমি তত্ক্ষনাত ব্লাউসের বোতাম একটা একটা করে খুলে ফেললাম | এখন শুধু একটা সাদা রঙের ব্রা পরা গায়ে আমি তো থামতে না পেরে ব্রার উপর দিয়েই দলতে শুরু করেছিলাম | তখন ভাবী বলল না |দুদে হাত দেয়া যাবে না দুদের চার পাশ দিয়ে পিঠের দিকে তেল মালিশ করো | আমি তাই শুরু করলাম |তার পর বলল এইবার পেটিকোট টা খোলো | আমি পেটিকোটের ফিতায় একটান মেরে খুলে ফেললাম | ভাবী বলল ভালয় তো পেটিকোট খুলতে পারো তুমি | তোমার ভাই তো প্রথম দিন আমার পেটিকোটের ফিতা খুলতে গিয়ে ঘিট লেগে দিয়ে ছিলো | এখন আমার পাছা ভালো করে তেল মালিশ করে দাও দেখো গুদে কিন্তু হাত দেওয়া যাবে না আগেই বলে দিলাম | আমি মনে মনে ভাবলাম পৃথিবীর সবচেয়ে বড় শাস্তি বোধ হয় এটাই | সব কিছু কাছেই কিন্তু কিছুই করতে পারছি না | আমার বাড়া তো রেগে মেগে শেষ !!কি আর করা সুন্দর করে ভাবীর পাছা তেল দিয়ে মালিশ করে দিলাম | পাছা তো নয় যেনো কলসী | আমার তো মনে ৩৮ সাইজের হবে | দেখার মতো পাছা | দুদের নিচে একটু শুরু হয়ে গিয়ে নাভির কাছে গিয়ে আবার আয়তন বাড়তে বাড়তে ৩৮ সাইজ | সাদা রঙের পেন্টিতে খুভ সুন্দর দেখাচ্ছিলো | আমি ভাবীকে বললাম ভাবী আমি কি একটি বারের জন্য হলেও একটু আমার বাড়া টা তোমার গুদে ডুকে দেই | ভাবী বলল না | তবে একটা কাজ করে দিতে পারো একটু চেটে দাও | তোমার ভাই তো চাটতেই চায় না প্লিস তুমি একটু চেটে দাও | চেটে চেটে লাল করে দাও | আমি ভাবলাম এইতো সুযোগ এসেছে |  প্রথমে চিত্ করে শুয়ে দিয়ে পাছার দুই দিক দিয়ে হাত দুটো দিয়ে নাভি আর দুদ টিপতে থাকি আর এইদিকে জিভ দিয়ে তার গুদ মারতে থাকি | উত্তেজনায় ভাবী শুধু উহ: আহ: করতে থাকলো আর আমি ২০ মিনিট ধরে শুধু চাটতেই থাকলাম | কিছুক্ষণ পর ভাবী বলে উঠল প্লিস তোমার বাড়া টা দাও আমি একটু চুসে দেই | তখন সে আমার বাড়া চুসতে শুরু করলো যতই চুসে আমার বাড়া ততই বড় হতে থাকে | তার হাতের মুঠোয় বাড়া আর ধরতে পারে না | তখন দুই হাতে ধরে চুসতে চুসতে বলে তোমার বাড়া এত বড় কিন্তু তোমার ভাইয়ের বাড়া এত ছোট কেন !! আমি আর পারছি না প্লিস তোমার মস্ত বাড়া দিয়ে আমার গুদ ফাটিয়ে দাও !! ভাবীকে আমি তখন বললাম ভাবী তুমি তো একটু আগেই চুদতে দিতে চাইছিলে না এখন চাচ্ছ, কিছু বুজলাম না | ভাবী বলল অরে ৩-৪ দিন হলো আমার মাসিক শেষ হয়েছে এখন যদি কনডম ছাড়া চুদাই তাহলে বাচ্চা হয়ে যেতে পারে | আমি বললাম ভাইয়ের কনডম নাই ? ভাবী বলল নাই, আজ রাত এ  তোমার ভাই কনডম নিয়ে আসবে | 
-তাহলে ভাবী এখন কি করবো? আমি কিন্তু এখনি তোমাকে চুদতে চাই |
- আচ্ছা চুদে আমার গুদ ফাটিয়ে দাও | বাছা হলে হবে | আমি মোটা সোনার চুদন খেয়ে বাছা নিতে চাই | তোমার ভাইয়ের মতো ছোট সোনার চুদনের বাছা নিবো না |
-প্লিস থেমে থেকো না চুদে গুদের রস দিয়ে ফেনা তুলে দাও |
- আচ্ছা ভাবী | তোমাকে আমি আজ বেহস্থ দেখাতে চাই |
বলেই আমি আমার মস্ত বাড়া টা আসতে করে ভাবীর গুদে নিয়ে ঘুসতে শুরু করলাম | আর ভাবী তার মস্ত পাছা টা বার বার উপরে উঠাচ্ছে আর বলছে প্লিস দেরি আর সয্য হয় না | তারপর আমি বাড়ার ২৫% ঢুকাতেই ভাবী আহ : করে লাফিয়ে উঠল | আমি বললাম আর ঢুকাবো ? দাড়াও একটু তেল দিয়ে নাও | আমি গুদের ভিতর তেল ঢেলে দিলাম, গুদটা তেল ভিজে এখন চপ চপ করছে | একটু বাড়াতে তেল মাখিয়ে নিলাম | এই বার অর্ধেক ঢুকতেই ভাবী চোখ লাল করে আমার বুকে হাত দিয়ে বলল প্লিস আর ঢুকিও না প্লিস | দেখালম ভাবী জোরে জোরে নিঃশাস ফেলছে আর বলছে আমাকে একটা কিস দাও | আমি অর্ধেক ঢুকিয়ে ভাবীর জিভ চুসতে শুরু করলাম, কান তলিতে আসতে আসতে কামরাছি আর ভাবী জোরে জোরে নিঃশাস নিচ্ছে | ভাবী এখন চরম উত্তেজনায় ভাসছে তখন আমি আমার পুরা বাড়া টাকে দিলাম জোরে ঠাফ আর পট  করে ঢুকে গেলো এবং ভাবী আহ: বলেই নিস্তেজ | দেখি ভাবী অজ্ঞান হয়ে গেছে ! আমি তো ভয়ে শেষ  !!! এখন কি হবে !! আমি দৌড়ে গিয়ে পানি নিয়ে এসে মুখে ছিটে দিতেই ভাবী চেতন পেলো | আমার দিকে ছল ছল করে তাকিয়ে বলল পুরাটাই ঢুকিয়ে দিয়েছিলে ? -হুম | ভাবী তুমি কি বেশি বেথা পেয়েছিলে ? যেমন বেথা পেয়েছিলাম তেমন আবার সুখ ও পেয়েছিলাম বলে আমকে বুকে জরিয়ে ধরলো আর আমার ঠোটে মুখে কিস দিতে শুরু করলো | আমিও গভীর চুম্বনে ভাবীকে আবার sex এর জন্য জাগিয়ে তুললাম | ভাবী আমার মস্ত বাড়া হাত দিয়ে কচলাতে কচলাতে বলল এবার আমার গুদে ঢুকিয়ে সুখের সাগরে ভাসিয়ে দাও এতে যদি আমি অজ্ঞান ও হয়ে যায় তুমি থামবে না তুমি তোমার মস্ত বাড়া দিয়ে আমার সব রস বের করে তখনি থামবে | আমি তো শুনেই পক করে বাড়া কে গুদের সেট করে দিলাম রাম ঠাফ একবারে কক করে পুরাটাই ঢুকে গেলো | ভাবী এইবার আহ: বলে চোখটা মুজে নিলো | আমি একটু বের করে আবার দিলাম ঠাফ এই ভাবে ১ মিনিট ঠাফাতেই, ভাবী উহ: উহ: আহ: আহ: করতে করতে তার পা দুটো আমার কোমরের সাথে বের দিয়ে দিলো আর বলল মারো মারো জোরে জোরে মারো আমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দাও, গুদে  ফেনা তুলে দাও | ভাবী নিচ থেকে ঠাফাতে লাগলো আর আমি উপর থেকে ১০ মিনিট এইভাবে ঠাফানোর পর ভাবী বলল আমাকে এই কুকুর চোদা চোদ | ভাবী কুকুরের মতো হলো আর আমি পিছন থেকে বাড়া তে একটু তেল দিয়ে আসতে করে ঢুকিয়ে দিলাম | পেটের নিচে পাছার উপরে দুই হাত দিয়ে ধরে শুরু করলাম রাম ঠাফ ভাবী তো উহ: আহ: করে গংরা তে  শুরু করলো এইভাবে ৫ মিনিট করলাম |এইবার আমি নিচে শুয়ে পরলাম আর ভাবী আমার বাড়া টা আসতে করে উপর থেকে ঢুকিয়ে শুরু করলো আমাকে ঠাফাতে | আমি নিচ থেকে ভাবীর দুদ গুলো চুষতে থাকি মাজে মধ্যে দুধের বা গুলো হালকা করে কাম্র্তে থাকি তাতে ভাবী খুভ উত্তেজিত হয়ে আরো জোরে জোরে ঠাফাতে থাকে | আমি বললাম ভাবী তুমি এই বার নিচে শয় আমি তোমার গুদ ফাটাতে চাই | ভাবী নিচে শুয়ে আমাকে কানে কামর দিয়ে বলল তুমি এইবার আমাকে চুদে চুদে পেট বানিয়ে দাও আমি তোমার বাচ্ছার মা হতে চাই, তোমার যত রস আমার গুদে ঢেলে দাও আমার গুদ রসে ভরে দাও, আমি আজ পাগল হয়ে যেতে চাই | আমি উপর থেকে ঠাফাচ্ছি আর ভাবী নিচ থেকে| ভাবীর নাভী আমার নাভির সাথে ঘষা খাচ্ছে | দুজনার ঘাম একত্রিত হয়ে ফেনা ফেনা মনে হচ্ছে | ভাবী তার গুদ দিয়ে আমার বাড়া টা এই বার কামরাতে শুরু করছে | বুঝতে পারছি ভাবীর মাল খসছে আমি ভাবীর নাভির দিকে তাকিয়ে দেখি নাভী টা থর থর করে কেপে কেপে উঠছে | আমিও শুরু করলাম ফচাত ফচাত  করে ঠাফাতে তাতে ভাবীর গরম গরম মাল আওউট হয়ে গেলো আর ভাবী আমাকে জরিয়ে ধরে কেপে কেপে উঠল | এইবার শব্দ ও change হয়ে গেলো | এখন সপাত: সপাত : চক: চক : আওয়জ  হতে লাগলো | আমার তো মাল আর আওউট হতে চায় না | দেখি ভোদার চার পাশে ফেনা উঠে গেছে | আমি ভাবী কে কানে কামরাতে কামরাতে বললাম মাগী তোকে চুদতে চুদতে পেট করে দিবো | ভাবী তখন চুদন খেতে খেতে বলল দে না আমাকে চুদে পেট করে দে | আবার ভাবী তার ভোদা দিয়ে বাড়া কামরাতে শুরু করলো, এইবার তো আমি আরো জোরে জোরে ঠাফ শুরু করলাম , দেখলাম ভাবী ঝিকা মেরে উঠল আর জোরে চিত্কার করে বলল দে আমার ভোদা টা ফাটিয়ে দে আর তখন আমিও জোরে কয়েক টা দিলাম বড় বড় রাম ঠাফ ভাবী নিস্তেজ হয়ে গেলো আমার মাল আওউট হয়ে গেলো ভাবীর ভোদা একেবারে মাল এ ফেনা উঠে গেছে আর গুদ মাল এ ভরে তৈতমবুর হয়ে গেছে | আমি ভাবীর বুকের উপর শুয়ে পরলাম ভাবিও আমাকে জরিয়ে ধরে আদর করতে শুরু করলো আর বলল এখন থেকে প্রতিদিন দুপর বেলা চোদা-চোদীর খেলা খেলবো | তোমার ভাই আর তুমি দুইজনেই আমার এখন স্বামী| তুমি দুপুরে চুদবে আর তোমার ভাই রাতে আর যেই দিন তোমার ভাই office এর কাজে বাইরে যাবে তখন রাতে ও তোমার চোদা খাবো |

এইভাবে আমি প্রায় প্রতিদিনই ভাবী কে চুদতে শুরু করলাম পরের মাসে ভাবী আমাকে বলল জানো আমার না মাসিক বন্ধ হয়ে গেছে | আমি ভাবীকে বললাম তাহলে এখন কি হবে !!! ভাবী বলল কি আর হবে! আমি তোমার বাচ্ছার মা হতে চলেছি | আমি বললাম তাই !! ভাবী বলল হাঁ গো হাঁ তখন ভাবীকে জরিয়ে ধরে কিস দিতে শুরু করলাম |


------------------------------------------------------------------------------------------------------------

No comments:

Post a Comment